ভালবাসা sms ভালবাসা sms ভালবাসা sms ভালবাসা sms ভালবাসা sms ভালবাসা sms ভালবাসা sms ভালবাসা sms

ভালবাসা sms   ভালবাসা sms


1) হৃদযের সীমানায় রেখেছি
যারে, হয়নি বলা আজো
ভালবাসি তারে। ভালবাসি
বলতে গিয়ে ফিরে ফিরে আশি।
কি করে বুঝাবো তারে আমি
কতটা ভালোবাসি?

2) ভালবাসা মানে আবেগের
পাগলামি,, ভালোবাসা মানে
কিছুটা দুষ্টামি । ভালোবাসা
মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,
ভালোবাসা মানে অন্যের মাঝে
নিজের ছায়া দেখা

3) বিধি তুমি সবই জানো, জানো
মনের কথা, আজো তো পেলাম না
আমার বাম পাজরের দেখা, যে
আমায় ভালোবেসে পাশে
থাকবে সারাটি ক্ষন, যে আমায়
ভালোবেসে রাংগীয়ে দিবে
আমার ভূবন, বলো না বিধি তার
দেখা পেতে আর কতক্ষন

4) জীবনের স্বপ্ন নিয়ে বেধেছি
একটি ঘর, তোমাকে পাবো বলে
সাজিয়েছি প্রেমের বাসর,
আবেগ ভরা মনে অফুরন্ত
ভালোবাসা, সারা দেয় কোনে
কোনে শিহরন জাগে মনে,
তোমাকে পাওয়ার আশায়

5) তাকে দেখে ঘুচে যেত
দুর্ভাবনা মোর, জীবন আমার মনে
হতো সুখী দীপ্ত ভোর । তার
মিলনে পেতাম প্রীতি তার
কুটিরে আশা, তার জীবনে পেতাম
জীবন মিটত প্রাণের তৃষা ।

6) বাবু তোমাকে ভালোবাসি,
যতদূর আমার পক্ষ থেকে যায়।
তোমার বন্ধ চোখ গুলো খুলতে
চাচ্ছে দেখতে কি আমায়?

7) তুমি আমাকে যতই কষ্ট দাও.......
আমি তোমাকে আপন করে নেবো,
তুমি আমাকে যতই দুঃখ দাও......
আমি সেই দুঃখকেই সুখ ভেবে
নেবো, তুমি যদি আমাকে
ভালোবাসা দাও..... তোমাকে এই
বুকে জড়িয়ে নেবো, আর কখনও যদি
তুমি আমাকে ভুলে যাও, আমি
তোমাকে সারাটি জীবন.......
নিরবে ভালোবেসে যাবো.......!

8) চোখের আড়াল হতে পার মনের
আড়াল নয়, মন যে আমার সব সময়
তোমার কথা কয়, মনকে যদি প্রশ্ন কর
তোমার আপন কে ? মন বলে এখন
তোমার লেখা পড়ছে যে ! ! !

9) তোমার জন্য হয়ত আমি পৃথিবীর
সব সুখে এনে দিতে পারব না,
কিন্তু এইটা পারব যে তোমায়
সারা জীবন ভালোবাসতে, যা
তুমি সারা পৃথিবী খোঁজে ও
পাবে না,

10) কি আছে তোর মাঝে বুঝি
না.......শুধু অনন্ত কাল তোর দিকে
তাকিয়েথাকতে ইচ্ছে
করে.......ইচ্ছে করে সারা জীবন
তোকেদেখি.......কি অদ্ভুত
ভালবাসা ........কি অদ্ভুত সম্পর্ক
.......সব কিছু ভুলে যাই যখন তোর ঐ
মায়াভরা মুখেরদিকে তাকাই
.......আমি আমার নিজেকে
হারিয়েফেলি তোর
মাঝে........সত্যি রে..!

মন্তব্যসমূহ

  1. নতুন উপায়ে মেয়েদের মন জয় করতে চাইলে আমার সাইটে ভিজিট করুন
    www.valobasargolpo2.xyz

    উত্তরমুছুন
  2. অসাধারণ.! অনেক মজা পেলাম,আমার সাইটে ঘুরে আসার জন্য অনুরোধ রইল, আমাদের সাইটে Comment backlink করতে চাইলে,
    নিচের লিংকে ক্লিক করে ঘুরে আসুন আমাদের সাইটে।


    https://mytecbd.com/

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

ভালোবাসার এসএমএস, ভালোবাসার Sms,ভালবাসার Sms, ভালবাসার এসএমএস, ভালোবাসা এসএমএস, ভালোবাসা Sms,ভালবাসা Sms, প্রেমের sms, প্রেমের এসএমএস, লাভ Sms,লাভ এসএমএস,ভালবাসা এসএমএস,বাংলা Love এসএমএস,Love এসএমএস বাংলা,ভালোবাসার কবিতা, এস এম এস, বাংলা এসএমএস, বাংলা ফেসবুক স্ট্যাটাস, বাংলা ফেসবুক স্টাটাস, Bangla Facebook Status Collection. Recent Topics

যে ভাবে হট মেইল (Hotmail) এ অ্যাকাউন্ট খুলবেন?